কালার ইনসাইড

সুবাহ'র বিরুদ্ধে ইলিয়াসের জিডি, বিচ্ছেদ হচ্ছে শীঘ্রই

প্রকাশ: ০৮:১২ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২১


Thumbnail

সম্প্রতি বিয়ে করছেন ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা সুবাহ ও সংগীত শিল্পী ইলিয়াস হুসেন। এই শিল্পীকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন এমন সংবাদ বাংলা ইনসাইডারে প্রকাশ হলে তখন খবরটি ভিত্তিহীন বলেছিলেন ইলিয়াস। তবে শেষ পর্যন্ত বিষয়টি স্বীকার করেন তিনি।

বিয়ের দুই মাস না যেতেই সুবাহ'কে ডিভোর্স দিচ্ছেন ইলিয়াস। বিয়ে, বিচ্ছেদ সহ নানা বিষয় নিয়ে বাংলা ইনসাইডারের সাথে কথা হয় ইলিয়াসের। 

বেশ কয়েকদিন ধরে আমি এক প্রকার বন্দী ছিলাম জানিয়ে এই শিল্পী বলেন, আমাকে বেশ কয়েকদিন ধরে এক প্রকার বন্দী করে রাখা হয়েছিলো। কিছু হলেই লাইভে এসে সে নানা ভাবে আমাকে নিয়ে নানা মন্তব্য করতো। এমনকি বাসার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করার হুমকিও দিতো। পাশাপাশি আমাকে নামা ভাবে শারীরিক ভাবেও আঘাত করে। কিন্তু পরে সে আবার নিজেই আমার উপর দোষ দিতো। সব কিছু মিলেই বেশ আতংকে ছিলাম আমি। 



ইতোমধ্যে থানায় জিডি করেছি উল্লেখ করে ইলিয়াস বলেন, আমি গতকাল ২৮ ডিসেম্বর রাতে তার বিরুদ্ধে জিডি করেছি। কেননা তার ব্লাকমেইলিং মাত্রা এত বেড়ে যাচ্ছিলো যে, যে কোন সময় একটা দুর্ঘটনা ঘটে যেতো। 



বিয়ের পর সুবাহ'র সাথে অন্য ব্যক্তিদের খারাপ সম্পর্ক আছে তা টের পেয়েছিলেন এই তরুণ সংগীত শিল্পী। এ নিয়ে বেশ হতাশ হয়েই ইলিয়াস বলেন, বিয়ের পর আমি বেশকিছু স্কিনশট পেয়েছি যেগুলো আমাকে অনেকেই পাঠিয়েছেন। সেগুলো দেখে আমি বিব্রত। সেখানে সুবাহ বিভিন্ন ব্যক্তিদের কাছে ৪/৫ লাখ করে টাকা চেয়েছে। সেই ব্যক্তিদের নাম বলতে পারব না। টাকার বিনিময়ের জন্য অশ্লীল ছবি পাঠিয়েছে তাদের। মানুষের বদনাম করতে পছন্দ করি না। কিন্তু এসব এখন বলতে বাধ্য হলাম। সবার জানা উচিত সুবাহ কেমন মেয়ে। 

এদিকে, বিএনপি নেতা তারেক জিয়ার স্ত্রীর সঙ্গে সুবাহর বেশ ভালো সম্পর্ক রয়েছে বলে জানান ইলিয়াস।

ইলিয়াস বলেন,  যেদিন জানতে পারি তারেক জিয়ার স্ত্রীর সাথে তার সুসম্পর্ক সেদিনই ওর বাসা থেকে চলে এসেছি৷ কারণ আমি মনেপ্রাণে আওয়ামী লীগ করি। আওয়ামী লীগকে নিয়ে কটূক্তি  করার জন্য ভিবি নূর, হেফাজতের বিরুদ্ধে মামলা দিয়েছিলাম। যখন এসব বলেছেন তখন আমার মাথা নষ্ট হয়ে যায়। তখনই বুঝতে পারি আমার ক্যারিয়ার ধ্বংস করে দেবে। ওইদিনের লাইভের ভিডিও বিএনপির পেজ থেকে ছড়িয়ে দিচ্ছে। আমার দলীয় লোকজন যাতে আমাকে ভুল বুঝে সে জন্য সে এগুলো করতেছে। এমনও হুমকি দিয়েছে যে, আমি যদি সুবাহর কথা না শুনি তাহলে বাহিরে সবাইকে বলবে সংগঠনের নাম ভাঙ্গিয়ে আমি টাকা হাতাই। যেগুলো সবই ভিত্তিহীন।

ডিভোর্স কবে দিচ্ছেন জানতে চাইলে ইলিয়াস বলেন, খুব শীঘ্রই ওকে ডিভোর্স দিবো। আমি এতোটাই চাপে ছিলাম যে কারো সাথে কোন যোগাযোগ করতে পারিনি। কেননা সব সময় আমার ফোন ওর কাছে থাকতো। আমি আমার ফ্রেন্ডের সাথে যদি বিষয়টি নিয়ে আলোচনা করতে চাইতাম তখন আত্মহত্যা করবে বলে হুমকি দিতো।


ইলিয়াস হুসেন   সুবাহ   ডিভোর্স  


মন্তব্য করুন


কালার ইনসাইড

মেয়েকে প্রকাশ্যে আনলেন তারকা দম্পতি রাজ-শুভশ্রী

প্রকাশ: ০৩:৫৬ পিএম, ১৭ মে, ২০২৪


Thumbnail

ওপার বাংলার তারকা দম্পতি রাজ-শুভশ্রী। ছেলে ইউভানের জন্মের অল্প সময়ের মধ্যে তাকে প্রকাশ্যে এনেছিলেন। এদিকে গত বছরের ৩০ নভেম্বর শুভশ্রী দ্বিতীয়বার মা হওয়ার সুখবর জানান ভক্তদের কিন্তু মেয়ে ইয়ালিনিকে লাইমলাইট থেকে দূরেই রেখেছিলেন।

তবে শুক্রবার (১৭ মে) ইনস্টাগ্রামে শুভশ্রী দুই সন্তানের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘সকালের কথারা।সেখানে দেখা যাচ্ছে জানালার পাশে বসে বোনের সঙ্গে গল্প করছে ইউভান।

ছোট্ট ইয়ালিনির মাথায় একটা দুইটি নয়, চারটি ঝুঁটি বেঁধে বসে আছে বাবা রাজের কোলে। আর বোনকে গল্প বলে শোনাচ্ছে ইউভান। এই মনোমুগ্ধকর মুহূর্ত ভক্তদের নজর কেড়েছে।


তারকা   দম্পতি   রাজ   শুভশ্রী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

চলচ্চিত্র শিল্পী সমিতির পদ হারাতে যাচ্ছেন নিপুণ

প্রকাশ: ০৩:২১ পিএম, ১৭ মে, ২০২৪


Thumbnail

চলচ্চিত্র শিল্পী সমিতিকে কেন্দ্র করে ঢাকাই সিনেমার নায়িকা নিপুণ আক্তার ফের আলোচনায়। এবারে চলচ্চিত্র শিল্পী সমিতির পদ হারাতে যাচ্ছেন তিনি। গণমাধ্যমে শিল্পী সমিতি ও সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে বাজে মন্তব্য করায় সদস্যপদ হারাতে পারেন নিপুণ।

নিপুণের সদস্যপদ কেন বাতিল হবে না, জানতে চেয়ে চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বর্তমান কমিটি। বৃহস্পতিবার (১৬ মে) সমিতির কার্যকরী সভা শেষে এমনটা জানিয়েছেন সহ-সভাপতি ডি এ তায়েব।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০২৪-২৬) মেয়াদি নির্বাচনের ফলাফল বাতিল চেয়ে নতুন নির্বাচন দাবি করে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার। বুধবার (১৫ মে) বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চে নিপুণের পক্ষে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায় এ রিট আবেদন করেন। এ বিষয়ে সমিতির পদক্ষেপ কী হতে পারে তা নিয়ে বৈঠক করেন সদস্যরা।

বৈঠক শেষে ডি এ তায়েব বলেন, ‘রিট করা নিয়ে আমরা এখনো ভাবছি না। আমাদের কাছে নোটিশ এলে আইনিভাবে তা মোকাবিলা করা হবে।’ এর একদিন আগে সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলকে ‘অশিক্ষিত’সহ নানা কুরুচিপূর্ণ ভাষায় নিপুণ গালাগালি করেন বলেন জানান ডিএ তায়েব।

বিষয়টি তুলে তিনি বলেন, নিপুণ আক্তার গণমাধ্যমে সমিতির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে যা বলেছেন, তা কুরুচিপূর্ণ, মানহানিকর। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছেন কমিটির সবাই। তার সদস্যপদ কেন বাতিল হবে না, জানতে চেয়ে চিঠি দেওয়া হবে। ৭ দিনের মধ্যে যদি তিনি উত্তর না দেন অথবা উত্তর যথোপযুক্ত মনে না হয়, তাহলে তার সদস্যপদ বাতিল করা হবে।


চলচ্চিত্র   শিল্পী   সমিতি   নিপুণ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আবেদনময়ী লুকে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

প্রকাশ: ০২:০৩ পিএম, ১৭ মে, ২০২৪


Thumbnail

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা নুসরাত ফারিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ খোলামেলা রূপেই ধরা দেন। তার আবেদনময়ী লুক দর্শকদেরও উচ্ছ্বসিত করে। তিনি একেবারে ন্যাচারাল লুকে সকলের সামনে হাজির হয়েছেন।

সম্প্রতি চিত্রনায়িকা নুসরাত ভ্রমণে গিয়েছেন অস্ট্রেলিয়া। সেখানে সিডনির পথে পথে হেঁটে বেড়াতে গিয়ে তিনি পরেছেন এক আবেদনময়ী পিংক কালারের ফুল খচিত ড্রেস।

আর এসব ছবি ফেসবুক আইডিতে শেয়ার করে ইংরেজিতে একটি ক্যাপশন লিখেছেন ফারিয়া। যার অর্থ দাঁড়ায়, ‘সেই শেষ দিন আমি মন দিয়ে কাঁদব বলে ঠিক করলাম। সেই সকালের পর, আমি এই ফুলের মতোই ফুটেছিলাম।

সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্রমুজিব: একটি জাতির রূপকার’- দেখা গেছে নুসরাত ফারিয়াকে। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।



মন্তব্য করুন


কালার ইনসাইড

ফের পেছাল কঙ্গনার ইমার্জেন্সি সিনেমা

প্রকাশ: ১২:১৩ পিএম, ১৭ মে, ২০২৪


Thumbnail

গত বছর ভারতের একমাত্র নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর লুকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওত। তখনই জানিয়েছিলেন, লুকটিইমার্জেন্সিসিনেমার। এরপর সিনেমাটির একাধিক মুক্তির তারিখ জানানো হয়। তবে আলোর মুখ দেখেনিইমার্জেন্সি এবার আরও একধাপ পেছাল এর মুক্তির তারিখ।

মুক্তির তারিখ পিছিয়ে নেওয়ার বিষয়ে প্রযোজনা প্রতিষ্ঠান মণিকর্ণিকা ফিল্মস জানায়, “আমাদের রানি কঙ্গনা রানাওতের জন্য আমাদের হৃদয় ভালোবাসায় পরিপূর্ণ। তিনি এখন দেশ জাতির সেবাকেই প্রাধান্য দিয়েছেন। দেশের সেবায় তিনি দায়বদ্ধতাকে অগ্রাধিকার দিচ্ছেন। সে কারণেইমার্জেন্সি মুক্তির তারিখ স্থগিত রাখা হলো। মুক্তির নতুন তারিখ পরবর্তী সময়ে জানানো হবে।

সিনেমাটির মুক্তির তারিখ নিয়ে দুবার পেছানো হলো। এর আগে ২০২৩ সালের ২৪ নভেম্বর মুক্তির দিন ঠিক ছিল। সিনেমার কাহিনি পরিচালনার দায়িত্বে আছেন কঙ্গনা নিজে। সর্বশেষ আগামী ১৪ জুন মুক্তির দিন ধার্য করা হয়।

মূলত ১৯৭৫ সালের জুন মাস থেকে ১৯৭৭ সালের ২১ মার্চ পর্যন্ত, একটানা ২১ মাস ভারতে জরুরি অবস্থা জারি ছিল। সে সময়কালই ধরা পড়েছে সিনেমায়।


কঙ্গনা   ইমার্জেন্সি   সিনেমা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

কানের লাল গালিচা মাতালেন ঐশ্বরিয়া রাই

প্রকাশ: ১১:৫৭ এএম, ১৭ মে, ২০২৪


Thumbnail

ফ্রান্সের কান সৈকতে আবারও বসেছে সিনেমার বর্ণিল আয়োজনকান চলচ্চিত্র উৎসব ১২ দিনব্যাপী ৭৭তম আসর চলবে ২৫ মে পর্যন্ত। বিশ্বের সব জনপ্রিয় তারকারা এই উৎসবে নজরকাড়া লুকে হাজির হচ্ছেন। কানের মঞ্চে হাজির হয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

বৃহস্পতিবার (১৬ মে) কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে লাল গালিচায় সবাইকে মুগ্ধ করেছেন ঐশ্বরিয়া। রেড কার্পেটে অভিনেত্রী হেঁটেছেন ফাল্গুনি-শেন পিককের কালো-সোনালি গাউন পরে। গাউনের লম্বা টেইল নজর কেড়েছে সবার। এদিন ঐশ্বরিয়ার পোশাকে অন্যমাত্রা যোগ করেছে তার পোশাকের সাদা স্লিভস। আর পোশাকের সঙ্গে মিল রেখে গোল্ডেন কানের দুল পরেছিলেন এই বলিউড সুন্দরী।

মেয়ে আরাধ্যার হাত ধরেই ফ্রান্সে হাজির হন তিনি। প্লাস্টার জড়ানো হাতে তাকে মুম্বাই এয়ারপোর্টে দেখে চমকে গিয়েছিলেন অনেকেই। রেড কার্পেটেও প্লাস্টার হাতেই দেখা মিলল তার। বরং আরও প্রশংসা পেয়েছেন ঐশ্বরিয়া।

ঐশ্বরিয়া রাই বচ্চন দুই দশকের বেশি সময় ধরে কান চলচ্চিত্র উৎসবে অংশ নিচ্ছেন। প্রথমবার ২০০২ সালে কান চলচ্চিত্র উৎসবে ভারী সোনার গয়নাসহ নীতা লুল্লা শাড়িতে হাঁটেন রেড কার্পেটে। সেই বছরই তার সিনেমাদেবদাসসেখানে প্রিমিয়ার হয়েছিল। তিনি অভিনেতা শাহরুখ খান এবং পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে উপস্থিত হয়েছিলেন। এরপর থেকে প্রায় প্রতি বছরই উৎসবে হাজির থেকেছেন এই অভিনেত্রী।


কান   লাল গালিচা   ঐশ্বরিয়া  


মন্তব্য করুন


বিজ্ঞাপন