কালার ইনসাইড

জাস্টিন ট্রুডো ঈদ মোবারক জানালে এরাই আবার গলে পড়ে: ফারুকী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪:৩৫ পিএম, ১৬ অক্টোবর, ২০২১


Thumbnail

খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সোশ্যাল মিডিয়ায় অনেক সক্রিয়। কাজের বাইরে অন্যান্য বিষয়ে মাঝে মধ্যেই তাকে কথা বলতে দেখা যায়। এবার হিন্দু ধর্মাবলম্বীদের পূজার শুভেচ্ছা জানানো নিয়ে কথা বললেন গুণী এই নির্মাতা।

শুক্রবার (১৫ অক্টোবর) এই নির্মাতা ফেসবুক ভেরিফাইড পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে লিখেছেন, পূজার শুভেচ্ছা জানালে গত ক’বছর ধরে একদল লোক তেড়ে আসে।

মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন, যাদের যাদের আমরা দেখি হিন্দু সম্প্রদায়ের মানুষ বা তাদের দেব-দেবী নিয়ে অশ্লীল গালিগালাজ করেন, প্রতিমা ভাঙতে স্লোগান দেয়, এরা জানেও না সীমান্তের ঐ পাড়ে যদি কোনো হিন্দু পরিবারে তাদের জন্ম হতো তাহলে তারা আসলে জয় শ্রীরাম বলে মুসলমানদের নবী রাসুলদের গালিগালাজ করতো, মসজিদ ভাঙতো!

তিনি আরও লিখেছেন, পূজার শুভেচ্ছা জানালে গত কয় বছর হয় দেখি একদল লোক তেড়ে আসে! এরাই আবার জাস্টিন ট্রুডো ঈদ মোবারক জানালে গলে পড়ে, বা ভারতে সংখ্যালঘুর অধিকার নিয়ে জিকির তোলে। এই যে একটা বিশাল জনগোষ্ঠী ছড়িয়ে আছে জগতজুড়ে, এইসবদের কি করা যাবে, কবে এদের চিন্তার জগত বদলাবে, এসব ভাবলে গায়ে জ্বর চলে আসে! এসবদের নিয়ে আমাদের এসব বিলাটিক দিন রাত্রি!



মন্তব্য করুন


কালার ইনসাইড

ক্যাটরিনার সঙ্গে বিয়ে, ভিকির পরিবারে ক্ষোভ!

প্রকাশ: ০৬:২১ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

বলিউডের আলোচিত প্রেমিক যুগল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর খবর ছড়াচ্ছে। তাদের বিয়ে নিয়ে নানা রকম কানাঘুষা। এখনও পর্যন্ত সংবাদমাধ্যমের কাছে যা খবর, তাতে জানা গেছে আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বিয়ের পর্ব সারবেন দুজনে।

প্রি-ওয়েডিং অনুষ্ঠান শুরু হয়ে যাবে ৮ তারিখেই। সেখানে শেষ পর্যায়ের প্রস্তুতি তুঙ্গে। কিন্তু শোনা যাচ্ছে এই বিয়ে নাকি এক্কেবারেই খুশি নয় ভিকি কৌশলের পরিবারের বেশ কিছু সদস্য। পরিবারের বয়স্ক সদস্যদের মন জিততে মরিয়া ভিকি।

জানা গেছে, বিয়ের পরেই নতুন সংসার পাতবেন ক্যাটরিনা-ভিকি। আলাদা থাকবেন পরিবারের থেকে, এই বিষয় নিয়েই আপত্তি সেই প্রবীণ সদস্যের।

সূত্রের খবর, জুহুতে একটি বহুতলের আবাসনের নতুন অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। জুহুর রাজমহল আবাসনের আট তলায় হবে ভিক্যাটের ভালোবাসার নীড়। মনের মতো করে সেই অ্যাপার্টমেন্ট সাজিয়েছেন ক্যাটরিনা। জুলাই মাসেই এই অ্যাপার্টমেন্ট পাঁচ বছরের জন্য ভাড়া নেন ভিকি। ডিপোসিট মানি হিসেবে ১.৭৫ কোটি টাকা জমাও দিয়েছেন অভিনেতা।

জানা গেছে, এই রাজকীয় বিয়েতে শামিল হবেন ক্যাটরিনার প্রাক্তন সালমান খান। থাকবেন করণ জোহর, আলিয়া ভাট, কোরিওগ্রাফার বস্কো মার্টিসরা। ক্যাটরিনাকে ছেড়ে আলিয়ার সঙ্গে প্রেম করছেন রণবীর, তবে তাতে নষ্ট হয়নি ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্ব! নতুন জীবন শুরুর আগে অতীতকে পিছনেই ফেলতে রাখতে চান ক্যাট।


ক্যাটরিনা   বিয়ে   প্রেম   ভিকি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অবশেষে নতুন পার্টনারের সাথে পরিচয় করিয়ে দিলেন শ্রীলেখা

প্রকাশ: ০৬:০৫ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মানেই আলোচনার পালে নয়া হাওয়া। সামাজিক মাধ্যমে মাঝে মধ্যেই নানা বিষয়ে কথা বলে বিতর্কেও জড়ান তিনি। তবে সেসব নিয়ে মাথা ঘামানোর সময় নেই শ্রীলেখা।  কয়েক দিন আগে ‘মানিকে মাগে হিথে’ গানে নেচে ‘বুড়ো বয়সের শখ’ মিটিয়েছিলেন। সেই ভিডিও দ্রুত ভাইরাল হয় সেই ভিডিও। এবার ভক্তদের দেখালেন নিজের নতুন পার্টনারকে।  

সামাজিক মাধ্যমে ফেসবুকে নিজের নতুন পার্টনারের সঙ্গে ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন, ‘মিট মাই নিউ পার্টনার। আরে জিম পার্টনার, তোমরাও না...’ 

কিছুদিন আগেই শ্রীলেখা জানিয়েছিলেন- অসংখ্য অল্প বয়সী ছেলে তাকে প্রস্তাব দিচ্ছে, বিয়ে করতে চাইছে। আর এ ঘটনার পর শ্রীলেখা যদি অল্পবয়সী ছেলের সঙ্গে ছবি দিয়ে বলেন, মাই নিউ পার্টনার..., তাহলে নেটিজেনরা কী বলবেন? এই পোস্টে অসংখ্য মন্তব্য এসেছে। যেসবে বলা হচ্ছে- নতুন প্রেমিকের জন্য শুভেচ্ছা, অভিনন্দন ইত্যাদি।  

সম্প্রতি আন্তর্জাতিক ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ইউরোপ গিয়েছিলেন শ্রীলেখা। উৎসবে তার অভিনীত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ সিনেমা প্রদর্শনী হওয়ার সুবাদে হাজির হয়েছিলেন তিনি। প্রায় এক মাস ইউরোপে ছিলেন শ্রীলেখা।  

ইউরোপ সফর থেকে ফিরেই বাবাকে হারান শ্রীলেখা। এরপর অনেকটাই শোকস্তব্ধ হয়ে পড়েছিলেন এ অভিনেত্রী। তবে সে অবস্থান থেকে কিছুটা বেড়িয়ে এসেছেন তিনি।


শ্রীলেখা   পার্টনার   ছবি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

এইডসে প্রাণ হারিয়েছেন যে তারকার

প্রকাশ: ০৫:৩১ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

আজ (১ ডিসেম্বর) বিশ্ব এইডস দিবস। মরণঘাতী এইচআইভি ভাইরাস বা এইডসের বিরুদ্ধে লড়াই এখনো চলছে। বিশ্বে প্রতি বছর দশ লাখ মানুষ এই রোগে আক্রান্ত হয়ে মারা যান বলে জানা গেছে। এইডস দিবসে মরণঘাতী এই রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া তারকাদের নিয়ে এই ফিচার।

ফ্রেডি মারকিউরি: সংগীতপিপাসুদের কাছে ফ্রেডি মারকিউরি একটি প্রিয় নাম। বিখ্যাত ‘কুইন’ ব্যান্ডের গায়ক তিনি। তার জীবন নিয়ে তৈরি হয়েছে ‘বোহেমিয়ান র‌্যাপসোডি’ সিনেমাটি। এই ব্রিটিশ গায়ক ব্রঙ্কোনিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মারা যান। কিন্তু এই অসুখের মূল কারণ ছিল এইডস।

গিয়া কারানগি: আমেরিকান মডেল গিয়া কারানগি। বিশ্বের নামি-দামী ব্র্যান্ডের প্রচার করতেন তিনি। প্রথম সুপারমডেল তকমা পাওয়া গিয়ার মৃত্যু হয় এইডসে। মাত্র ২৬ বছর বয়সে মরণঘাতী এই রোগে আক্রান্ত হন তিনি। নিয়মিত মাদক নিতেন। ধারণা করা হয়, মাদক নেওয়ার সময় সিরিঞ্জের মাধ্যমে তার শরীরে এইডসের ভাইরাস প্রবেশ করে।

ব্র্যাড ডেভিস: হলিউড অভিনেতা ব্র্যাড ডেভিসের মৃত্যু হয়েছে এইডসে। ১৯৮৫ সালে প্রথম তার অসুখের কথা জানতে পেরেছিলেন তিনি। যদিও শুরুতে বিষয়টি গোপন করে যান। কারণ তিনি ভয় পাচ্ছিলেন, হলিউড থেকে তাকে ব্ল্যাকলিস্টেড করা হতে পারে। ৪১ বছর বয়সে মৃত্যু ১৯৯১ সালে তিনি মারা যান। মৃত্যুর দশ বছর আগে থেকেই শারীরিক অবস্থা গোপন করেছিলেন তিনি।

টিমোথি প্যাট্রিক মারফি: মরণঘাতী এইডসে মৃত্যু হয়েছে এই জনপ্রিয় অভিনেতার। গুঞ্জন শোনা যায়, অভিনেতা ব্র্যাড ডেভিসের সঙ্গে সম্পর্ক ছিল তার। ডেভিসের মাধ্যমেই এইচআইভি ভাইরাস তার শরীরে প্রবেশ করেছে। ১৯৮৮ সালের ৬ ডিসেম্বর তিনি মারা যান। হলিউড হিলস সমাধিক্ষেত্রে তাকে সমাহিত করা হয়।


এইডস   মৃত্যু   তারকা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘শাকিব খান অভিনয় জানেন না’

প্রকাশ: ০৫:০২ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

প্রেম এবং প্রতারণার গল্প নিয়ে গোলাম রাব্বানীর চিত্রনাট্য চলচ্চিত্র নির্মাতা রাশিদ পলাশ নির্মাণ করতে চলেছেন 'ময়ূরাক্ষী' নামের একটি সিনেমা। মঙ্গলবার রাতে (৩০ নভেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় তিনি চিত্রনায়িকা শিরিন শিলার অনুরোধে সিনেমা প্রযোজনা করার ঘোষণা দেন। প্রতিমন্ত্রী প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাখেন জেবি। স্ত্রীর নামে এ নাম রাখা হয়। 

এসময় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন,  দর্শকদের হলমুখী করতে গল্প নির্ভর চলচ্চিত্রের বিকল্প নেই। আমরা যখন সিনেমা হলে যেতাম তখন একটি করে মেসেজ নিয়ে আসতাম। যেগুলো আমাদের সমাজের সাথে সম্পৃক্ত। কিন্তু এখন চলচ্চিত্রে কোন গল্প নেই। খালি তেলাপোকার মত লাফালাফি।

সময় তিনি শাকিব খানকে নিয়ে বলেন, আমি শাকিবের সাথে দেখা হলেই বলি তুই তো অভিনয় জানিস না। খালি লাফালাফি করিস। দর্শকদের কাছে পৌঁছাতে হলে শুধু সুন্দর চেহারা হলেই হবে না পাশাপাশি ভালো অভিনয়ও জানতে হবে।    

নতুন চলচ্চিচত্রটির শুভেচ্ছা জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, অনেক ভালো সিনেমা নির্মাণ করতে হবে। ময়ূরাক্ষী সিনেমার জন্য শুভকামনা। 

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  বাংলাদেশ পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, জাকির হোসেন রাজু, অপূর্ব রানা, রহিম বাবু প্রমুখ।




শাকিব খান   তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী   ডা. মুরাদ হাসান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

হাতিরঝিলের উন্মুক্ত মঞ্চ মাতাবেন তারা

প্রকাশ: ০৪:৩৭ পিএম, ০১ ডিসেম্বর, ২০২১


Thumbnail

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) আয়োজনে ‘বিজয়ের ৫০ বছর লাল সবুজের মহোৎসব’।  আজ থেকে রাজধানীর হাতিরঝিলের উন্মুক্ত মঞ্চে শুরু হচ্ছে এ উৎসব। চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত। 

এ আয়োজনে নাচের জুটি হচ্ছেন চিত্রনায়ক নিরব ও মেহজাবিন। আর সিঙ্গেলভাবে নাচবেন ফেরদৌস, পূর্ণিমা ও মিম। পাশাপাশি জুটি হয়ে নাচবেন নায়ক ইমন ও তমা মির্জা। 

জানা গেছে, বুধবার (১ ডিসেম্বর) অনুষ্ঠানটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভার্চুয়ালি যুক্ত হবেন তিনি। এতে বিশেষ অতিথি হিসেবে সরাসরি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, কৌশিক হোসেন তাপসসহ অর্ধশতাধিক শিল্পী। উদ্বোধনী দিনে প্রদর্শন হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বিশেষ তথ্যচিত্র। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত বলেই জানিয়েছেন আয়োজক কমিটি। 




নিরব   মেহজাবিন   ফেরদৌস   পূর্ণিমা   মিম  


মন্তব্য করুন


বিজ্ঞাপন