কালার ইনসাইড

‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল চিত্রনায়িকা পলি

প্রকাশ: ০৪:২২ পিএম, ০৪ ডিসেম্বর, ২০২১


Thumbnail ‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল চিত্রনায়িকা পলি

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তার কাঁচা বাদাম গানটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ইউটিউব ও ফেসবুক থেকে শুরু করে ভিডিও শেয়ারিং প্রত্যেকটি প্ল্যাটফর্মে নজর কাড়ছে গানটি। এই ট্রেন্ডে অনেক তারকাকেও দেখা যাচ্ছে। 

এবার ভাইরাল এই গানে নাচলেন নব্বই দশকের শেষের দিকের আলোচিত চিত্রনায়িকা পলি। গতকাল তিনি ‘কাঁচা বাদাম’ গানে সঙ্গে নেচে তা ভিডিও করে সামাজিকমাধ্যমে আপ করেছেন। তার ধারণকৃত ভিডিওটি ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। পলি অনেক ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। 

জানা গেছে,  স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বাস করছেন পলি। তাকে শোবিজে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তার সরব উপস্থিতি রয়েছে। লাইকিতে নিত্যনতুন ভিডিও প্রকাশ করছেন। লাইকিতে তার ফলোয়ারের সংখ্যা চোখে পড়ার মতো। কাঁচা বাদাম গানে নেচে ভক্তদের অসংখ্য লাইক-কমেন্টে ভাসছেন এই নায়িকা।

উল্লেখ্য, মোহাম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন পলি। তারপর অনেক সিনেমায় কাজ করেছেন। চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ১১৩টি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। ২০১২ সালে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক নম্বর আসামি’।


পপি   নায়িকা   ভাইরাল   কাঁচা   বাদাম  


মন্তব্য করুন


কালার ইনসাইড

চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে নির্মাতা রাফির প্রেমের গুঞ্জন

প্রকাশ: ০৬:৫১ পিএম, ০১ জুন, ২০২৪


Thumbnail

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে এখন অন্যতম শীর্ষ জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি। তার পরিচালিত পোড়ামন-,দামাল,পরাণসুরঙ্গ  সিনেমা ব্যাপক দর্শক প্রিয়তা অর্জন করে নেয়।

বর্তমানেও শাকিব খানকে নিয়ে বানানো তুফান সিনেমা নিয়ে রাফি বেশ আলোচনায় আছেন। তুফানের টিজ থেকে প্রথম গান, সবমিলিয়ে রায়হান রাফিকে নিয়ে হইচই চলছে মিডিয়া পাড়ায়। কিন্তু এবার আরো একটি কারণে তাকে ঘিরে ঘুরছে নানান আলোচনা। আর সেই কারণটির নাম চিত্রনায়িকা তমা মির্জা। 

রায়হান রাফি তমা মির্জা তাদের রসায়নকে এতদিনজাস্ট ফ্রেন্ডবলে আখ্যা দিয়ে আসছিলেন। কিন্তু এবার একটি পোস্টের মাধ্যমে তাদের মধ্যে যে প্রেমের সম্পর্ক বিদ্যমান তা অনেকটা নিশ্চিত করে দিলেন তাঁরা।

নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে নির্মাতা রাফি লিখেছেন, ‘আমি খুবই সৌভাগ্যবান যে তোমাকে নিয়ে আরও একটি বছর পেলাম, চলো উদযাপন করা যাক।

রাফির পোস্টের কমেন্ট বক্সে তমা মির্জা কমেন্ট করে বলেন আমিও তোমাকে পেয়ে অনেক ভাগ্যবান রাফি

রায়হান রাফির এই পোস্ট ভাইরাল হওয়ার পরে তাদের সম্পর্ক নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। অনেকে তাদের ব্যাপারটিকে পজিটিভলি দেখলেও অনেকে সমালোচনা করে বলছেন,তমা রাফিকে শুধুমাত্র ব্যবহার করছে,আর কিছু নয়।



মন্তব্য করুন


কালার ইনসাইড

আইস্ক্রিনে আফসানা মিমির ওয়েব ফিল্ম “অফ দ্য মার্ক”

প্রকাশ: ০৫:০২ পিএম, ০১ জুন, ২০২৪


Thumbnail

থিয়েটার, ছোটপর্দা আর বড়পর্দার অভিনেত্রী হিসেবে দর্শকদের মাঝে জনপ্রিয় আফসানা মিমি। কিন্তু এছাড়াও পরিচালনার ক্ষেত্রেও আফসানা মিমির রয়েছে বেশ সুপরিচিতি। ‘বন্ধন’ নামের ধারাবাহিক পরিচালনা করে  প্রথম পরিচালকের আসনে বসেছিলেন মিমি। এরপর বানিয়েছেন ‘পৌষ ফাগুনের পালা’, ‘সাড়ে তিনতলা’, ‘ডলস হাউজ’সহ বেশকিছু নাটক।এবার নির্মাতা হিসেবে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হলো অভিনেত্রী ও নির্মাতা আফসানা মিমির।৩০মে  মুক্তি পেয়েছে তাঁর ওয়েব ফিল্ম ‘অফ দ্য মার্ক’।স্ট্রিমিং প্ল্যাটফর্ম আইস্ক্রিনে দেখা যাচ্ছে এটি।

দীপু নামের এক ছেলের ক্রিকেটার হওয়ার গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। মফস্বলের একটি মধ্যবিত্ত পরিবারের ছেলে দীপু ছোটবেলা থেকেই স্বপ্ন দেখে ক্রিকেটার হওয়ার। কিন্তু স্বপ্নপূরণ তো সহজ কথা নয়, দীপুর ক্ষেত্রেও বাধা হয়ে দাঁড়ায় নানা ঘাত-প্রতিঘাত। তবু সে হাল ছাড়ে না, এগিয়ে চলে স্বপ্নের পথে।আর এই সগ্রামে তাঁর পাশে সবসময় সহযোদ্ধা হয়ে থাকে তাঁর মা।

আফসানা মিমি বলেন, গল্পটা ১৪ বছরের এক কিশোরের স্বপ্ন পূরণের। সেই স্বপ্নের পেছনে দীপু ও  তার মায়ের ত্যাগ ও সংগ্রাম কতখানি, সেটাও দেখানো হয়েছে। খুব সাধারণ একটা গল্প। তাই নির্মাণেও সেই সাধারণ বিষয়টি রাখার চেষ্টা করেছি।

সিনেমার বেশির ভাগ শুটিং হয়েছে বাগেরহাটে। সেখানে গিয়েই দীপু চরিত্রে চূড়ান্ত করা হয়েছে আরহামকে। ওটিটিতে এ অভিনেতার এটাই প্রথম কাজ। আরও অভিনয় করেছেন মোস্তাফিজুর নুর ইমরান, শারমিন আক্তার শর্মী, হায়াতুজ্জামান খান, খালিদ হাসান রুমি, আরিবা, আনাস, শামসুল হাদি, আশরাফুল আলম, তামান্না ইসলামসহ আরো অনেকে।


ওয়েব ফিল্ম   “অফ দ্য মার্ক”   আফসানা মিমি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘‍‌‌নুসরাত ফারিয়া করলে লিলাখেলা আমরা করলে অশ্লীল’

প্রকাশ: ০৪:১৭ পিএম, ০১ জুন, ২০২৪


Thumbnail

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। ক্যারিয়ারের শুরু থেকেই বেশ সাহসী রূপে ধরা দিয়েছেন এই নায়িকা। আইটমে গান কিংবা খোলামেলা ফটোশুটে, বরাবরই ভক্তদের হৃদয়ের ঝড় তুলেন নুসরাত ফারিয়া।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিকিনি লুকের একটি ছবি প্রকাশ করেছেন এই নায়িকা। যেখানে শুধু অন্তর্বাস পরিহিত অবস্থায় দেখা মিলেছে তার। কোনো একটি বিচের ধারেই ছবিটি তুলেছেন এই অভিনেত্রী।

ফেসবুক ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘বিটিং দ্যা হিট বোঝাই যাচ্ছে, গরমের তীব্রতাকে ঘায়েল করতেই এমন রূপে হাজির হয়েছেন ফারিয়া।

এদিকে ফারিয়ার সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। চিত্রনায়িকা পলি নুসরাত ফারিয়ার বিকিনি লুকের ছবি প্রকাশ করে ফেসবুকে লিখেছেন, ‘নুসরাত ফারিয়া, তোমাকে দেখতে সুপার লাগছে।

পলির সেই পোস্টে চিত্রনায়িকা ময়ূরীকে মন্তব্য করতে দেখা গেছে। যেখানে ফারিয়ার খোলামেলা ছবির সমালোচনায় এই নায়িকা বলেছেন, নুসরাত ফারিয়া করলেলীলাখেলাআমরা করলে অশ্লীল।  ময়ূরীর সেই মন্তব্যের জবাবে নায়িকা পলি বলেছেন, ‘এইবার বুঝলা দোস্ত, কেনো পোস্ট করলাম।

ঢাকাই সিনেমার অশ্লীল যুগের নায়িকা বলা হয় চিত্রনায়িকা ময়ূরী পলিকে। পর্দায় তাদের বেশকিছু সিনেমা নিয়ে দর্শকমহলে ব্যাপক আপত্তি রয়েছে। যদিও নিজেদেরকেঅশ্লীলযুগের নায়িকার তকমায় আপত্তি রয়েছে এই অভিনেত্রীদের।


নুসরাত ফারিয়া   ময়ূরী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘আমি কোনও সময়ই দুটো কাজ একসঙ্গে করি না’

প্রকাশ: ০৩:৫৫ পিএম, ০১ জুন, ২০২৪


Thumbnail

অভিনেতা মিঠুন চক্রবর্তী। একের পর এক হিট ছবি দিয়ে অভিনয় জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। জীবন যাত্রায় ভক্তদের থেকে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। পদ্মভূষণ পুরস্কারেও ভূষিত হয়েছেন তিনি।

অভিনয় জগৎ থেকে রাজনীতির মাঠে নাম লিখিয়েছেন কিংবদন্তি অভিনেতা। সম্প্রতি বিজেপির হয়ে ভোটের প্রচারেও দেখা গিয়েছিল তাকে।

এবার পশ্চিমবঙ্গ লোকসভা নির্বাচনে ভোট দিতে গিয়ে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের তোপের মুখে পড়েন মিঠুন চক্রবর্তী। ভোট কেন্দ্রে মিঠুনকে দেখে তারাচোর’ ‘চোরবলে শ্লোগান দিতে থাকে।

ভারতীয় গণমাধ্যমকে মিঠুন চক্রবর্তী বলেন,‘আমি কোনও সময়ই দুটো কাজ একসঙ্গে করি না। আমার পার্টি হয়ে কাজ করার কথা ছিল ৩০ তারিখ পর্যন্ত। সেটা করে দিয়েছি। এবার কাজ হল, আমার নিজের সিনেমার জগতে ঢুকে যাওয়া। তাই সিনেমার কথা বলব, রাজনীতির কথা বলব না।

উল্লেখ্য, দীর্ঘ বিরতির পর আবারও অভিনয় জগতে ফিরে এসেছেন মিঠুন। দশর্কদের উপহার দিয়ে চলেছেন সুপারহিট ছবি। বর্তমানে রাজ চক্রবর্তীর ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি এই ছবিতে ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধবেন মিঠুন।


অভিনেতা   মিঠুন চক্রবর্তী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

রাঁধুনির বেশে ক্যামেরাবন্দি অরিজিৎ সিং!

প্রকাশ: ০৩:১৬ পিএম, ০১ জুন, ২০২৪


Thumbnail

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। হিন্দি কিংবা বাংলা, উভয় ভাষাতে গান গেয়ে ভক্ত সমালোচকদের মাঝে  আকাশচুম্বী সাফল্য অর্জন করেছেন।

সম্প্রতি তার ফ্যান পেজ থেকে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে রীতিমতো রাঁধুনির বেশে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। যেখানে দেখা যায়, ফ্রাইং প্যানে পাঁপড় ভাজছেন। পাশে একটি পাত্রে রয়েছে বেসন। ছবি দেখে মনে হচ্ছে, বাড়ির রান্না ঘরে রয়েছে।

পশ্চিমবঙ্গের এক সাধারণ পরিবার থেকে উঠে এসে জয় করেছেন বলিউড। অরিজিতের সংগীত জীবনের গল্পটা মোটেও সহজ ছিল না। অনেক বাধা-বিপত্তি, ব্যর্থতার মোকাবিলা করে আসতে হয়েছে।

নতুন প্রজন্মের প্রেম থেকে ব্রেকআপ, সব মুহূর্তের সঙ্গে জড়িয়ে আছে অরিজিতের গান। তবে তিনি একেবারেই মাটির মানুষ। সাদামাটা পোশাকে স্কুটিতে ঘুরে বেড়ান। সন্তানদের স্কুলে দিয়ে আসেন। মুম্বাইতে বিলাসবহুল ফ্ল্যাট থাকলেও শিকড়ের টানে জিয়াগঞ্জে থাকেন সংগীতশিল্পী।

পাপারাজ্জিদের থেকে দূরে থাকতে পছন্দ করেন অরিজিৎ সিং। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকেন। এমনকী বিভিন্ন সাক্ষাৎকারে প্রেম-বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলেও, খুব সন্তর্পণে তা এড়িয়ে যান।


রাঁধুনি   ক্যামেরাবন্দি   অরিজিৎ সিং  


মন্তব্য করুন


বিজ্ঞাপন