কালার ইনসাইড

আমি সিঙ্গেল লাইফেই শান্তিতে আছি: জয়া আহসান

প্রকাশ: ০৩:৫৯ পিএম, ২৩ মে, ২০২৪


Thumbnail

দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বলিউডেও অভিষেক হয়েছে তার। তবে ক্যারিয়ার ও বিয়ে নিয়ে কি ভাবছেন? এবার সে বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন জয়া।

অভিনেত্রীর বিয়ে নিয়ে পরিকল্পনা কি জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, আমি জীবনে কিছুই পরিকল্পনা করে করিনি। যদি মনে করি সিঙ্গেল থেকে ডাবল হতে চাই বা হওয়াটা দরকার, তাহলে হয়ে যাব। তবে এই মুহূর্তে তেমন কোনো ইচ্ছে আমার নেই। কারণ আমি সিঙ্গেল লাইফেই ভালো আছি, শান্তিতে আছি।

বিয়ের প্রসঙ্গে টেনে তিনি আরও বলেন, চারিদিকে যা দেখি তাতে মনে হয় বিয়ে নামক ইন্সটিউশনটা আসলে কতটুকু কাজ করছে? আমি এই ইন্সটিটিউশনের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, আমার আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই।


সিঙ্গেল   লাইফ   শান্তি   জয়া আহসান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

প্রকাশ পেল তুফানের ট্রেলার

প্রকাশ: ০৯:৫২ এএম, ১৬ জুন, ২০২৪


Thumbnail

আর মাত্র এক দিন বাকি। ঈদ উপলক্ষে প্রেক্ষাগৃহে আসছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের 'তুফান'। সিনেমাটি মুক্তির আগে এর ২ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলার প্রকাশিত হয়েছে। শাকিব খানের নতুন এই সিনেমার ট্রেলার নিয়ে ভক্তদের মধ্যে ব্যাপক আগ্রহ ছিল। তাদের এই আগ্রহ মাথায় রেখেই ট্রেলারটি প্রকাশ করা হয়েছে।

তবে এর আগেই প্রকাশিত হয়েছিল 'তুফান'-এর টিজার। সেই টিজারেই বিধ্বংসী শাকিব খানের এক ঝলক পেয়েছিলেন দর্শকরা। পর্দায় অট্টহাসিতে হাজির হন চঞ্চল চৌধুরীও। টিজারের সেই উত্তেজনা ট্রেলারে আরও বেড়েছে। একের পর এক দৃশ্যে শাকিব খানকে ধ্বংসযজ্ঞ চালাতে দেখা যায়, অন্যদিকে সিআইডি অফিসার চঞ্চল চৌধুরী চেষ্টা করছেন তাকে থামাতে। এছাড়াও ট্রেলারে মিশা সওদাগর এবং ফজলুর রহমান বাবুর উপস্থিতি রয়েছে। এক সংলাপে ফজলুর রহমান বাবু শাকিব খানকে প্রশ্ন করেন, "কী চাও তুমি?" জবাবে তুফান চরিত্রে অভিনয় করা শাকিব খান বলেন, "পুরো দেশ"। জানা গেছে, সিনেমাটি একজন গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি, যেখানে নব্বই দশকের এক নামকরা গ্যাংস্টারের কাহিনী তুলে ধরা হবে।

এক সাক্ষাৎকারে পরিচালক রায়হান রাফী বলেন, “এ ধরনের সিনেমা আমি এবং শাকিব ভাই আগে কখনও করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। এটি একটি অ্যাকশন ফিল্ম, গডফাদারের গল্প। সুপারস্টার শাকিব খানকে নিয়ে গ্যাংস্টার সিনেমা বানানোর ইচ্ছা ছিল আমার, যেমন কেজিএফ এবং পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর জন্য শাকিব খানই উপযুক্ত, আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমা করা।”

 শাকিব খান ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, মিম চক্রবর্তী, নাবিলা, ফজলুর রহমান বাবুসহ প্রমুখ।


তুফান   শাকিব খান   রায়হান রাফি   মিমি   নাবিলা   চঞ্চল চৌধুরী   ফজলুর রহমান বাবু   ট্রেলার  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ডিপজলের বড়ভাই বাদশাহ আর নেই

প্রকাশ: ০৪:০৪ পিএম, ১৫ জুন, ২০২৪


Thumbnail

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের বড় ভাই হাজী মোহাম্মদ শাহাদাৎ হোসেন ওরফে বাদশা শনিবার (১৫ জুন) দুপুরে রাজধানীর শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ডিপজল নিজেই এই খবরটি ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন। ডিপজল তার বড় ভাইয়ের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,

 "হাজী মোহাম্মদ শাহাদাৎ হোসেন (বাদশা ভাই) কিছুক্ষণ আগে শ্যামলীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।"

এর আগে ডিপজল ফেসবুকে একটি পোস্ট করে তার বড় ভাইয়ের জন্য দোয়া চেয়ে লিখেছিলেন, 

"আমার বড় ভাই হাজী মোহাম্মদ শাহাদাৎ হোসেন (বাদশা ভাই) শুক্রবার ভোর ৩টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল, কল্যাণপুরে চিকিৎসাধীন অবস্থায় বর্তমানে লাইফ সাপোর্টে আছেন। সবাই তার দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন।" 

হাজী মোহাম্মদ শাহাদাৎ হোসেন একজন চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, প্রদর্শক এবং বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাবেক সভাপতি ছিলেন।

ডিপজলের বড় ভাইয়ের মৃত্যুতে তার পরিবার, চলচ্চিত্র শিল্পী সমিতি এবং তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা গভীর শোক প্রকাশ করেছেন। 


ডিপজল   ঢালিউড   ইন্তেকাল  


মন্তব্য করুন


কালার ইনসাইড

জীবন ও শিমুলকে আইনজীবীর লিগ্যাল নোটিশ

প্রকাশ: ০৩:২১ পিএম, ১৫ জুন, ২০২৪


Thumbnail

কোকাকোলা বাংলাদেশের একটি বিজ্ঞাপন নিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। এই বিজ্ঞাপনে মডেল হিসেবে ছিলেন অভিনেতা শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মা। বিজ্ঞাপনটি প্রচারিত হওয়ার পর থেকেই তারা সমালোচনার মুখে পড়েছেন। এবার তাদের নামে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। ময়মনসিংহের আইনজীবী এম আহসান উদ্দিন কোকা-কোলার এই বিজ্ঞাপন নিয়ে বিতর্কের প্রেক্ষিতে তাদের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন। শুক্রবার (১৪ জুন) রাতে তিনি এ তথ্য গণমাধ্যমকে জানান।

নোটিশে বলা হয়েছে, কোকাকোলার বিতর্কিত বিজ্ঞাপনে অংশগ্রহণ করে শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মা সাধারণ মানুষের অনুভূতিতে আঘাত করেছেন এবং আর্থিকভাবে লাভবান হয়েছেন, যা মানবতাবিরোধী। এই অবস্থায় দেশের আইন-শৃঙ্খলা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। আগামী সাত দিনের মধ্যে তাদের সংবাদ সম্মেলন করে এ বিষয়ে যুক্তিসঙ্গত ব্যাখ্যা দিতে হবে, অন্যথায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফিলিস্তিন-ইসরায়েল ইস্যুতে সারা বিশ্বে কোকাকোলা বয়কটের ডাকের প্রেক্ষিতে বাংলাদেশেও একই দাবি উঠেছে। এই পরিস্থিতিতে কোকাকোলা বাংলাদেশের বিজ্ঞাপনটি নিয়ে সামাজিক মাধ্যমে তীব্র প্রতিক্রিয়া দেখা গেছে। ইতিমধ্যে বিজ্ঞাপনটিতে অভিনয় করার বিষয়ে দর্শকদের কাছে নিজেদের অবস্থান ব্যাখ্যা করেছেন দুই অভিনেতা।


কোকাকোলা   কোকাকোলা বিজ্ঞাপন   শরাফ আহমেদ জীবন   শিমুল শর্মা   বয়কট   ইসরায়েল   ফিলিস্তিন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

হইচইয়ে মুক্তি পেলো 'বুকের ভেতর আগুন' সিরিজের স্পিনঅফ 'গোলাম মামুন'

প্রকাশ: ০২:০৬ পিএম, ১৫ জুন, ২০২৪


Thumbnail

গত বছর মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’, যেখানে চলচ্চিত্রের এক নায়কের হত্যা রহস্য উদ্‌ঘাটনে পুলিশের দায়িত্বে ছিলেন গোলাম মামুন। এবার সেই সিরিজের স্পিনঅফ ‘গোলাম মামুন’ নির্মিত হয়েছে।

পুলিশ কর্মকর্তা গোলাম মামুন, যিনি অপরাধীদের আইনের আওতায় আনতে সর্বদা নিবেদিত, এবার নিজেই অপরাধের দায়ে অভিযুক্ত। যদিও তিনি নিজেকে নির্দোষ দাবি করেন, কিন্তু কেউই তার কথা বিশ্বাস করছে না। নিজেকে নির্দোষ প্রমাণ করতে তাকে আইন ভেঙে পালিয়ে বেড়াতে হচ্ছে। সিরিজটিতে গোলাম মামুনের ভূমিকায় জিয়াউল ফারুক অপূর্ব থাকলেও পরিচালক পরিবর্তিত হয়েছে। নতুন সিরিজের পরিচালনায় আছেন শিহাব শাহীন, যিনি তানিম রহমান অংশুর স্থলাভিষিক্ত হয়েছেন।

প্রথমে সিরিজটি নিয়ে শিহাব শাহীন কিছুটা দ্বিধায় ছিলেন। তিনি বলেন, ‘অন্য একজন নির্মাতার সিরিজ থেকে স্পিনঅফ নির্মাণ করা চ্যালেঞ্জিং ছিল। প্রযোজনা প্রতিষ্ঠানের অনুরোধে এবং তানিম রহমান অংশুর সম্মতি পাওয়ার পর কাজটি হাতে নেই। গোলাম মামুন সিরিজটি সম্পূর্ণ নতুন গল্প নিয়ে নির্মিত, যেখানে আগের সিরিজ থেকে কেবল চরিত্রটি ধার নেওয়া হয়েছে।’

শিহাব শাহীন আরও বলেন, ‘যারা অভিনয় করেছেন, তারা প্রত্যেকেই আমার প্রত্যাশা পূরণ করেছেন। অপূর্বর কথা বললে, সে তার দুই শতভাগ দিয়ে কাজটি করেছে। ট্রেনিং, রিহার্সাল এবং শুটিংয়ে যে সময় ও শ্রম দিয়েছে, তা সত্যিই প্রশংসনীয়। সবাই তাদের সাধ্যমতো প্রাণবন্ত অভিনয় দিয়েছেন।’

গোলাম মামুন সিরিজে অপূর্বর সঙ্গে অভিনয় করেছেন সাবিলা নূর, যিনি একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া ইমতিয়াজ বর্ষণ, সুষমা সরকার, শার্লিন ফারজানা, নাজমুস সাকিব, রাশেদ মামুন অপু এবং সিরাজসহ আরও অনেকে অভিনয় করেছেন। আট পর্বের এই সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে।


গোলাম মামুন   বুকের ভেতর আগুন   জিয়াউল ফারুক অপূর্ব   শিহাব শাহীন   হইচই  


মন্তব্য করুন


কালার ইনসাইড

এক নায়িকার অন্ধকার অতীতের গল্প 'পয়জন'

প্রকাশ: ১২:৩২ পিএম, ১৫ জুন, ২০২৪


Thumbnail

চিত্রনায়িকা রুপা মির্জা তার সাফল্য উদ্‌যাপনে জমকালো পার্টির আয়োজন করেন, যেখানে তার অন্ধকার অতীত উঠে আসে। শত্রু ও মিত্রের জটিল সমীকরণে, পুরোনো ক্ষত, পাপ ও লোভের গল্পে রাত গভীর হতে থাকে এবং বাড়তে থাকে লাশের সংখ্যা। এমনই এক নায়িকার জীবনকে কেন্দ্র করে নির্মাতা সঞ্জয় সমদ্দার তার ওয়েবফিল্ম 'পয়জন' নির্মাণ করেছেন। এখানে চিত্রনায়িকাদের তাদের স্বপ্নপথে হাঁটার সংগ্রামের গল্প বলা হয়েছে। সোমবার দীপ্ত প্লেতে মুক্তিপ্রাপ্ত এই ওয়েবফিল্মটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা, যিনি নায়িকা রুপা মির্জার ভূমিকায় অভিনয় করেছেন।

নায়িকা চরিত্রে অভিনয়ের প্রস্তাব পাওয়ার পর তানজিন তিশা কিছুটা দ্বিধায় ছিলেন। তিনি বলেন,

‘আমি আগে কখনো সিনেমায় অভিনয় করিনি, তাই নায়িকাদের জীবন সম্পর্কে তেমন ধারণা ছিল না। এই চরিত্রে অভিনয় করার আগে আমি একজন নায়িকার জীবনযাপন সম্পর্কে জানতে চেষ্টা করেছি এবং অনেক সিনেমা দেখেছি। রুপা মির্জার চরিত্রে অভিনয় করতে গিয়ে আমাকে একজন সিনেমার নায়িকার মতো হতে হয়েছে। আশা করছি, দর্শক আমার অভিনয় দেখে হতাশ হবেন না।’

ছবির বিষয়বস্তু নিয়ে পরিচালক সঞ্জয় সমদ্দার বলেন, ‘প্রয়োজনের অতিরিক্ত কিছুই ভালো নয়। জীবনের প্রয়োজনীয়তার সীমা নির্ধারণ করতে না পারলে নানা জটিলতা তৈরি হয়। পরিশ্রম, মেধা কিংবা প্রতারণা—সবকিছুর মিশ্রণেই জীবন চলে, কিন্তু জীবনের গল্পের নিয়ন্ত্রক অন্য কেউ।’

সিনেমায় একজন নায়কের চরিত্রে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, যিনি এই প্রথমবার সঞ্জয় ও তিশার সঙ্গে কাজ করেছেন। তানভীর বলেন,

 ‘আমার চরিত্রের মধ্য দিয়ে অভিনেতারা নিজেদের খুঁজে পাবেন। প্রতিটি অভিনেতার জীবনেই সংগ্রামের গল্প থাকে, যা দর্শকদেরও স্পর্শ করবে। কাজটা খুব উপভোগ করেছি, আশা করছি দর্শকেরও ভালো লাগবে।’

দীপ্ত টিভির হেড অব ডিজিটাল মিডিয়া মোহাম্মদ আবু নাসিম বলেন, ‘দীপ্ত প্লেতে দর্শকদের বিনোদনের জন্য নিয়মিত অরিজিনাল ফিল্ম এবং দেশি-বিদেশি সিরিজ মুক্তি পাচ্ছে। 'পয়জন' একটি নতুন ধরনের গল্পের অরিজিনাল ফিল্ম, যা দর্শকদের দারুণ লাগবে বলে আশা করছি।’ মামুনুর রশিদ তানিমের রচনায় এবং সঞ্জয় সমদ্দারের পরিচালনায় এই ওয়েব সিনেমায় তানজিন তিশা, তানভীর ছাড়াও অভিনয় করেছেন টাইগার রবি, রওনক রিপন, আবদুল্লাহ আল সেন্টু, এ কে আজাদ সেতু এবং এস এম সোহাগ।

সোমবার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে 'পয়জন'-এর প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান, সিইও ফুয়াদ চৌধুরী, হেড অব ডিজিটাল মিডিয়া মোহাম্মদ আবু নাসিম, পরিচালক সঞ্জয় সমদ্দার, প্রধান চরিত্রের অভিনেত্রী তানজিন তিশা ও আবু হুরায়রা তানভীরসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা। Top of Form

Bottom of Form

 


পয়জন   তানজিন তিশা   আবু হুরায়রা তানভীর   দীপ্ত প্লে  


মন্তব্য করুন


বিজ্ঞাপন