কালার ইনসাইড

সেরা ধারাবাহিকের পুরস্কার জিতল ‘ব্যাচেলর পয়েন্ট’

প্রকাশ: ০৩:৩৬ পিএম, ০৪ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail সেরা ধারাবাহিকের পুরস্কার জিতল ‘ব্যাচেলর পয়েন্ট’

বর্তমান সময়ের অন্যতম আলোচিত ধারাবাহিক নাটক নির্মাতা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’। গ্রাম থেকে শহর সব জায়গাতেই এর জনপ্রিয়তা শীর্ষে। আলোচিত এই ধারাবাহিকটি দর্শক জরিপে সেরা ডিজিটাল মিডিয়া ড্রামা অ্যাওয়ার্ড জিতে নিয়েছে। লাক্স তারকা শানারেই দেবী শানু ‘ব্যাচেলর পয়েন্ট’ টিমের হাতে সেরার পুরস্কার তুলে দেন।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দ্য ডেইলি স্টার ও ইস্পাহানি টি লিমিটেড যৌথভাবে আয়োজন করে ‘ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১’।

এ ছাড়াও এই বিভাগে সেরা ওয়েব সিরিজ নির্বাচিত হয়েছে ‘তাকদীর’। বাংলাদেশ থেকে চতুর্থ হইচই অরিজিনাল ‘তাকদীর’ মুক্তি পায় ২০২০ সালের ১৮ ডিসেম্বর। এটি বাংলাদেশ ও ভারত ছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে প্রশংসা পায়। সিরিজে চঞ্চল চৌধুরী এমন একটি চরিত্রে অভিনয় করেছেন, যিনি একটি হত্যার ঘটনায় জড়িয়ে পড়েন। নিজের ফ্রিজার ভ্যানে তিনি পান একটি রহস্যময় মরদেহ।

অনুষ্ঠানে দর্শকপ্রিয়, সমালোচক ও একক ক্যাটাগরিতে মোট ৩১টি সাব-ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হয়েছে।  

ব্যাচেলর পয়েন্ট  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আমি সিঙ্গেল লাইফেই শান্তিতে আছি: জয়া আহসান

প্রকাশ: ০৩:৫৯ পিএম, ২৩ মে, ২০২৪


Thumbnail

দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বলিউডেও অভিষেক হয়েছে তার। তবে ক্যারিয়ার ও বিয়ে নিয়ে কি ভাবছেন? এবার সে বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন জয়া।

অভিনেত্রীর বিয়ে নিয়ে পরিকল্পনা কি জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, আমি জীবনে কিছুই পরিকল্পনা করে করিনি। যদি মনে করি সিঙ্গেল থেকে ডাবল হতে চাই বা হওয়াটা দরকার, তাহলে হয়ে যাব। তবে এই মুহূর্তে তেমন কোনো ইচ্ছে আমার নেই। কারণ আমি সিঙ্গেল লাইফেই ভালো আছি, শান্তিতে আছি।

বিয়ের প্রসঙ্গে টেনে তিনি আরও বলেন, চারিদিকে যা দেখি তাতে মনে হয় বিয়ে নামক ইন্সটিউশনটা আসলে কতটুকু কাজ করছে? আমি এই ইন্সটিটিউশনের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, আমার আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই।


সিঙ্গেল   লাইফ   শান্তি   জয়া আহসান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অভিনেত্রী আফসানা মিমির বাবার মৃত্যু

প্রকাশ: ০২:৪৪ পিএম, ২৩ মে, ২০২৪


Thumbnail

অভিনেত্রী আফসানা মিমির বাবা সৈয়দ ফজলুল করিম বৃহস্পতিবার (২৩ মে) সকালে পৃথিবীর মায়া ত্যাগ করেছেন। অভিনেত্রী মিমি নব্বই’র দশকে  একাধিক কালজয়ী নাটকে অভিনয় করেছেন।

অভিনেত্রীর বাবার মৃত্যুর সংবাদটি গণমাধ্যমে নিশ্চিত করেন আরেক অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। নিজের ফেসবুক পেজ থেকে সহকর্মীর বাবার মৃত্যুর সংবাদ নিশ্চিত করে স্ট্যাটাসে তিনি লিখেন, ‘আমাদের প্রিয় বন্ধু আফসানা মিমির বাবা মারা গেছেন। বাদ জোহর উত্তরা ১৪নং সেক্টরে মিমির বাসস্থানে মরহুমের জানাজা হবে। তার রুহের মাগফেরাত কামনা করছি। শান্তিতে ঘুমাও খালু।

মিমির বাবা পেশায় একজন সরকারি কর্মকর্তা ছিলেন। তিনি দীর্ঘ দিন পানি উন্নয়ন বোর্ডে চাকরি করেছেন।


অভিনেত্রী   আফসানা মিমি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

নিপুন বাংলাদেশের চলচ্চিত্রের জন্য অশুভ: দেলোয়ার জাহান ঝন্টু

প্রকাশ: ১২:২৬ পিএম, ২৩ মে, ২০২৪


Thumbnail

চিত্রনায়িকা নিপুনকে বাংলাদেশি চলচ্চিত্রের উন্নতির পথে অশুভ হিসেবে দেখছেন বর্ষীয়ান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। হাইকোর্টে রিট করে নব নির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের দায়িত্ব পালনে বাধা দেওয়া এবং অভিনেতাকেঅশিক্ষিতবলায় নিপুনের ওপর বিরক্তি প্রকাশ করেছেন নির্মাতা ঝন্টু। বিষয়টিকে অশুভ হিসেবে দেখছেন খ্যাতিমান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু।

নিপুনেরমামলাবাজিবিব্রত করেছে দেলোয়ার জাহান ঝন্টুকে। চিত্রনায়িকার রিট দায়েরের বিষয়ে পরিচালক ঝন্টুর ভাষ্য, ডিপজল সুন্দরভাবে দায়িত্ব পালন করতে পারতেন, তবে তার বিরুদ্ধ ষড়যন্ত্র হয়েছে। এই জিনিসটি শুভ নয়। নিপুন কেস না করলেও পারতেন। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া  এক সাক্ষাৎকারে বর্ষীয়ান চলচ্চিত্র নির্মাতা ঝন্টু এসব কথা বলেন।


নিপুন   বাংলাদেশ   চলচ্চিত্র  


মন্তব্য করুন


কালার ইনসাইড

নিপুণের নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে: ডি এ তায়েব

প্রকাশ: ০৯:০৭ পিএম, ২২ মে, ২০২৪


Thumbnail

বিতর্কিত চিত্রনায়িকা নিপুণ আক্তারের নামে ৬৪ জেলায় মামলা হতে পারে। এমনটাই জানালেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি ডি এ তায়েব।

কারণ হিসেবে তিনি মানহানিকর কথাবার্তার কথা উল্লেখ করেন।  

বুধবার (২২ মে) চলচ্চিত্রের ১৯ সংগঠনের সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান ডি এ তায়েব।
 
নিপুণের এমন কাণ্ডে বৈঠক করে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯টি সংগঠন। এসময় ডি এ তায়েব বলেন, ওনার (নিপুণ) বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা হচ্ছে। আমার ভক্তরা তার বিরুদ্ধে জেলায় জেলায় মামলা করবে। তারা এরই মধ্যে সবকিছু রেডি করে ফেলেছে। ৫০১ ধারায় মামলা করবে। আমার ভক্তরা মনে করছে নিপুণ আমার মানহানি করেছে। সে জন্য তারা নিপুণের নামে মামলা করবে।
 
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচন অনুষ্ঠিত হয় গত ১৯ এপ্রিল। ২০ এপ্রিল সকালে শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করা হয়।

নিপুণ আক্তার   ডি এ তায়েব  


মন্তব্য করুন


কালার ইনসাইড

হিটস্ট্রোক করে হাসপাতালে বলিউড বাদশাহ শাহরুখ

প্রকাশ: ০৯:২২ পিএম, ২২ মে, ২০২৪


Thumbnail

বলিউড বাদশাহ শাহরুখ খান। হঠাৎ অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। জানা গেছে, হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছেন শাহরুখ। যার কারণে ভারতের আমদাবাদের একটি হাসপাতাতে ভর্তি হয়েছেন তিনি।

গতকাল মঙ্গলবার আমদাবাদে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ দেখতে মাঠে ছিলেন শাহরুখ খান। সে সময় অতিরিক্ত গরমের কারণে হিটস্ট্রোকে আক্রান্ত হন তিনি। খবর আনন্দবাজারের।

জানা গেছে, সারাদিন মাঠেই ছিলেন শাহরুখ। নাইট রাইডার্স জেতার পর মাঠে নেমে উদ্‌যাপন করতে দেখা যায় তাকে। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। জানা যাচ্ছে, অতিরিক্ত গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।

আমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ছিল সেটি। সেই ম্যাচে ৮ উইকেটে জেতে কেকেআর। মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর জেতার পর শাহরুখকে মাঠ প্রদক্ষিণ করতেও দেখা যায়।

ওই সময় শাহরুখের সঙ্গে ছিলেন কন্যা সুহানা ও ছেলে আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কপূরও। উল্লেখ্য, বুধবার সুহানার জন্মদিন। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। অনেকেই সমাজমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।


শাহরুখ খান   বলিউড   বাদশাহ  


মন্তব্য করুন


বিজ্ঞাপন